কুমিল্লায় ভাসুরকে হত্যার দায়ে ছোট ভাইয়ের স্ত্রীসহ ৫ জনের ফাঁসির আদেশ

মোঃ জহিরুল হক বাবু।।
এক আমেরিকা প্রবাসীকে হত্যার দায়ে ৫ জনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছে কুমিল্লার আদালত।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক নাসিরন জাহান এ রায় প্রদান করেন।

মৃত্যুদণ্ড প্রাপ্তদের মধ্যে নিহতের ছোট ভাইয়ের স্ত্রী ও চাচাত ভাইয়ের ছেলে রয়েছে।

জানা যায়, ২০১৭ সালের ৩১ জুলাই নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার উলুপাড়া গ্রামের আমেরিকা প্রবাসী আকবর হোসেন বাবু বাড়ী থেকে নিখোঁজ হয়।

নিখোঁজের ১৪ দিন পর কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কান্দিড়পাড় ইউনিয়নের নোয়াপাড়া ওয়ার্ল্ড ভিশন কমিউনিটি ক্লিনিকের পাশ থেকে তার লাশ উদ্ধার করে লাকসাম থানা পুলিশ।

এ ঘটনায় লাকসাম থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি হত্যা মামলা দায়ের হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি দেখে মরদেহ সনাক্ত করেন তার স্ত্রী ফাতেমা ইয়াসনিম।

পরবর্তীতে তৎকালিন লাকসাম থানার ওসি মাহফুজ আহমেদ তদন্ত করে নিহতের ছোট ভাই আশরাফুল হোসেন বেলালের স্ত্রী লিপি আক্তার কাজল, চাচাত ভাইয়ের ছেলে কামাল হোসেন, একই গ্রামের তাজুল ইসলাম সজিব, মোঃ রহমত উল্লা রনি, ও মোঃ রুবেলের নামে কুমিল্লা আদালতে চার্জসীট দাখিল করেন।

হত্যার ঘটনায় পুলিশ তিন আসামীকে গ্রেফতার করলেও নিহতের ছোট ভাই আশরাফুল হোসেন বেলালের স্ত্রী লিপি আক্তার কাজল ও তাজুল ইসলাম সজিব পলাতক রয়েছে।

চাঞ্চল্যকর এই মামলাটি দীর্ঘ শুনানি ও স্বাক্ষীদের স্বাক্ষগ্রহন শেষে অভিযোগ প্রমানিত হওয়ায় বৃহস্পতিবার উপরোক্ত ৫ জনকে মৃত্যুদণ্ডাদেশ দেয় বিচারক।

রায় প্রদানের সময় আদালতে আসামী কামাল হোসেন, মোঃ রহমত উল্লা রনি, ও মোঃ রুবেল উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page